বুধবার, ০৮ ফেব্রুয়ারী ২০২৩, ০৪:২৯ পূর্বাহ্ন

অপু ও বুবলীকে নিয়ে প্রশ্ন তুললেন শাকিব

রিপোর্টারের নাম
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২০ অক্টোবর, ২০২২
  • ১৭ বার দেখা হয়েছে

ঢালিউডের অন্যতম চিত্রনায়ক শাকিব খান বিতর্ক থামছেই না। ক্যারিয়ারে সিনেমার পাশাপাশি ব্যক্তিগত জীবন নিয়েও নানা ঘটনার জন্ম দিয়েছেন তিনি। তার মধ্যে দুইজন নায়িকাকে বিয়ে করা ও সন্তান জন্ম দেওয়ার বিষয়টি লুকিয়ে রাখা সবচেয়ে বেশি আলোচনার সৃষ্টি করে।

তবে এই দুইটি বিষয়ই প্রকাশ্যে শাকিব খান আনেননি। লা যায় অনেকটা বাধ্য হয়েই এ প্রসঙ্গে প্রথমে মুখ খোলেন অপু বিশ্বাস। পরে বুবলীও সন্তানকে নিয়ে বিষয়টি প্রকাশ্যে আনেন। কিন্তু বিয়ে ও সন্তান গোপন রাখার বিষয়ে উল্টো অপু-বুবলীর প্রতি প্রশ্ন রেখেছেন দেশের এই শীর্ষনায়ক।

শাকিব খান একটি গণমাধ্যমে বলেন, ‘আমি পরিষ্কার করে একটা কথা বলতে চাই- আমি আসলে ব্যক্তিগত বিষয় নিয়ে পাবলিকের সামনে কথা বলতে স্বাচ্ছন্দ্য বোধ করি না। তাই নিজে এসব বিষয় গোপন রেখেছিলাম। কিন্তু আমি তো অপু কিংবা বুবলীকে বিষয়টি গোপন রাখতে বলিনি। তারা কেন বিয়ে বা সন্তান জন্মের পরপরই সবাইকে তা জানায়নি? এটিও কি আমার অপরাধ?’

অপু বিশ্বাস সন্তান জয়কে কোলে নিয়ে বেসরাকারি একটি টেলিভিশনে লাইভে এসে বিষয়টি প্রকাশ করেন। স্পষ্ট করে তিনি সেদিন বিষয়টি কেন সামনে আনেননি তার ব্যাখ্যা দেন।

বিস্ময়কর ব্যাপার হলো, একই পথে হেঁটেছেন শবনম ইয়াসমিন বুবলী। তিনিও বিয়ে করে অন্তরালে ছিলেন। এরপর হঠাৎ সামাজিক যোগাযোগমাধ্যমে জানান শাকিব খানের সঙ্গে তার বিয়ের খবর। শাকিব খানের কারণেই এই দুই নায়িকা বিয়ে ও সন্তানের বিষয়টি গোপন রেখেছিলেন বলে আসছিলেন।

দয়া করে এই পোষ্টটি আপনার পেজে শেয়ার করুন ...

এ জাতীয় আরো খবর..
All rights reserved © 2023 Jono Songbad | প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত