বুধবার, ০৮ ফেব্রুয়ারী ২০২৩, ০৪:২৭ পূর্বাহ্ন

বিপিএলে সিলেট সিক্সার্সের আইকন মাশরাফি

রিপোর্টারের নাম
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২০ অক্টোবর, ২০২২
  • ১৫ বার দেখা হয়েছে

জাতীয় দলে নেই তিনি অনেকদিন হলো। ঘরোয়া ক্রিকেটেও খেলছেন না নিয়মিত। তবে আসন্ন বাংলাদেশ প্রিমিয়ার লিগে থাকছেন মাশরাফি বিন মর্তুজা। সিলেট সিক্সার্সের আইকন ক্রিকেটার হিসেবে থাকবেন তিনি।

বৃহস্পতিবার (১৯ অক্টোবর) পাঁচ তারকা হোটেল প্যান প্যাসিফিক সোনারগাঁওয়ে লোগো উন্মোচন অনুষ্ঠান করে সিলেট। সেখানেই তারা মাশরাফিকে আইকন হিসেবে ঘোষণা করে। জাতীয় দলের সাবেক অধিনায়ক জানিয়েছেন, প্রত্যাশা পূরণের চেষ্টা করবেন তিনি।

মাশরাফি বলেছেন, ‘আশা করি দলের যাত্রা শুরু হবে। আর টুর্নামেন্টের শেষ অবধি সবকিছু ভালোভাবে যাবে। আপনাদের প্রত্যাশা পূরণ হবে। আমাকে আইকন হিসেবে দলে রাখা আমার জন্য সম্মানের। আপনারা আমাকে যে জন্য নিয়েছেন। নিজের সেরাটা দেওয়ার চেষ্টা করবো। ’

বিদেশি ক্রিকেটারদের মধ্যে পাকিস্তানি পেসার মোহাম্মদ আমির, শ্রীলঙ্কার অলরাউন্ডার থিসারা পেরেরা, ধনঞ্জয়া ডি সিলভা ও কামিন্দু মেন্ডিসকে নিশ্চিত করেছে সিলেট সিক্সার্স।

এদিন কোচদের নামও প্রকাশ করেছে সিলেট সিক্সার্স। সহকারী কোচ হিসেবে দলের সঙ্গে কাজ করবেন জাতীয় দলের সাবেক ক্রিকেটার রাজিন সালেহ। পেস বোলিং কোচ হিসেবে সৈয়দ রাসেল ও স্পিন বোলিং কোচ হিসেবে থাকবেন হাসান মুরাদ। এছাড়া দলের সঙ্গে থাকবেন জাতীয় দলের সাবেক পেসার হাসিবুল হোসেন শান্ত।

দয়া করে এই পোষ্টটি আপনার পেজে শেয়ার করুন ...

এ জাতীয় আরো খবর..
All rights reserved © 2023 Jono Songbad | প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত