বুধবার, ০৮ ফেব্রুয়ারী ২০২৩, ০৪:২৮ পূর্বাহ্ন

মালয়েশিয়ায় পা হারানো কর্মী কে ৩ লাখ টাকারও বেশি আর্থিক সহযোগিতা করলো প্রবাসীরা

রিপোর্টারের নাম
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২০ অক্টোবর, ২০২২
  • ১৯ বার দেখা হয়েছে

মালয়েশিয়ায় জাতীয়তাবাদী যুবদল জোহর প্রদেশ শাখার সাংগঠনিক সম্পাদক আব্দুল মোতালেব কর্মক্ষেত্রে দুর্ঘটনায় পঙ্গুত্ব বরণ করেন। ডান পা হারিয়ে মোতালেব কর্মহীন হয়ে যায়।

তার পরিবার ও সন্তানাদির ভরনপোষণের সাহায্যার্থে যুবদল মালয়েশিয়া শাখার পক্ষ থেকে নগদ প্রায় ৩ লাখ ৩০ হাজার টাকা প্রদান করা হয়। এ উপলক্ষে গতকাল রাতে বুকিতবিনতাং এ সংক্ষিপ্ত আলোচনা সভার আয়োজন করা হয়।

যুবদলের সাবেক সভাপতি নাসির উদ্দিন নাসির সভাপতিত্বে ও সেরডাং যুবদলের সাবেক সভাপতি নাজমুল হাসানের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশের কেন্দ্রীয় বিএনপি’র নির্বাহী কমিটির সদস্য মো. মোশাররফ হোসেন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মালয়েশিয়া বিএনপির সহ সভাপতি তালহা মাহমুদ,সহ সাধারণ সম্পাদক কাজী সালাউদ্দিন,সাংগঠনিক সম্পাদক মির্জা সালাউদ্দিন,প্রচার সম্পাদক এস,এম,বশির আলম,মালয়েশিয়া যুবদলের সাবেক সাধারণ সম্পাদক মিনহাজ মন্ডল, সিমুনিয়া মহানগর যুবদল সভাপতি খালিদ হাসান রিপন।

কৃতজ্ঞতা জানিয়ে বক্তব্য রাখেন, সিমুনিয়া মহানগর যুবদল সাধারণ সম্পাদক শেখ মোঃ সেলিম, জোহর প্রদেশ যুবদল সভাপতি জালাল উদ্দীন, হাসান শাহীন।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন যুবনেতা জসিম উদ্দিন,যুবদল সহ সাধারণ সম্পাদক রমজান আলী,জাসাসের আহবায়ক শেখ আসাদুজ্জামান মাসুম,মুক্তিযুদ্ধের প্রজন্ম দল মালয়েশিয়া শাখার সাংগঠনিক সম্পাদক আমজাদ হোসেন মৃধা,কুয়ালালামপুর মহানগর যুবদলের যুগ্ম সাধারণ সম্পাদক ইফতিহা ইমন বাপ্পি,যুবনেতা আলমগীর হোসেন।

এসময় আঃ মোতালেব সকলের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে বলেন, তাদের এই সহযোগিতার কারণে তিনি চির কৃতজ্ঞ থাকবেন। পাশাপাশি তিনি দাবি করেছেন এভাবে মালয়েশিয়ায় অসহায় প্রবাসীদের পাশে দাড়ালে প্রবাসে দেশের ভাবমূর্তি আরো উজ্জ্বল হবে এবং প্রবাসীরা আর অসহায়ত্ব বোধ করবে না।

দয়া করে এই পোষ্টটি আপনার পেজে শেয়ার করুন ...

এ জাতীয় আরো খবর..
All rights reserved © 2023 Jono Songbad | প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত