সোমবার, ১৯ অগাস্ট ২০১৯, ০৯:৫৯ পূর্বাহ্ন

ম্যাচ পরিত্যক্ত হওয়ায় যা বললেন মাশরাফি

ম্যাচ পরিত্যক্ত হওয়ায় যা বললেন মাশরাফি

বাংলাদেশের ‘টার্গেট’ ম্যাচ ছিল আজ। শ্রীলঙ্কার বিপক্ষে জয় ছাড়া কিছু ভাবছিল না টাইগাররা। কিন্তু বেরসিক বৃষ্টি এসে সব শেষ করে দিয়ে গেল। আবহাওয়ার পূর্বাভাসেই জানা গিয়েছিল আজ ব্রিস্টলে প্রবল বৃষ্টি হবে। শেষ পর্যন্ত সেটাই সত্য হলো। ২০ ওভারের ম্যাচ আয়োজনেরও কোনো উপায় ছিল না। শেষ পর্যন্ত স্থানীয় সময় বেলা ২টায় ম্যাচটি পরিত্যক্ত ঘোষণা করা হয়। ম্যাচের আগে টস পর্যন্ত করা সম্ভব হয়নি। বাংলাদেশ দলও হোটেল থেকে মাঠ পর্যন্ত যেতে পারেনি।

ম্যাচ পরিত্যক্ত হওয়ায় বাংলাদেশের সেমিফাইনালে যাওয়ার পথ বেশ কঠিন হয়ে গেল।

ম্যাচ পরিত্যক্ত ঘোষণার পর সংবাদ সম্মেলনে বাংলাদেশ দলের অধিনায়ক মাশরাফী বিন মোর্ত্তজা বলেন, মাঠে খেলা না গড়ানো সব দলের জন্য হতাশাজনক। আমরা বেশ হতাশ যেভাবে টুর্নামেন্ট যাচ্ছে।

তিনি আরো বলেন, আমরা নিউজিল্যান্ডের বিপক্ষে সুযোগ পেয়েছিলাম কিন্তু সেটা কাজে লাগাতে পারিনি। এরপর ইংল্যান্ডের সঙ্গেও ভালো খেলতে পারিনি। ফলে আজ ম্যাচ না হওয়ায় আমাদের জন্য হতাশাজনক।

মাশরাফী বলেন, আমি মনে করি চোট পাওয়া সাকিবের জন্য ভাল হবে। তার ভালো হতে চার-পাঁচ দিন লাগবে। পরবর্তী ম্যাচ ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে। তবে এটি সহজ হচ্ছে না। এই ম্যাচটি নিয়ে আমাদের চিন্তা করতে হবে। ম্যাচটি আমাদের জন্য কঠিন হবে।

ম্যাচ পরিত্যক্ত হওয়ায় পয়েন্ট ভাগ হয়ে গেছে দুই দলের মধ্যে। সবচেয়ে বেশি পরিত্যক্ত হওয়ার রেকর্ড গড়ল ২০১৯ বিশ্বকাপ। ৪ ম্যাচ শেষে বাংলাদেশের পয়েন্ট এখন ৩।

দয়া করে সংবাদটি শেয়ার করুন

© ২০১8-২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত জন সংবাদ | সহযোগিতায় ক্লাইম্যাক্স আইটি নেট |
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি