সোমবার, ১৯ অগাস্ট ২০১৯, ০৯:২৯ পূর্বাহ্ন

শ্বাসরুদ্ধকর ম্যাচে ১ রানে জয় পেল ব্যাঙ্গালুরু!

শ্বাসরুদ্ধকর ম্যাচে ১ রানে জয় পেল ব্যাঙ্গালুরু!

শ্বাসরুদ্ধকর ম্যাচে ১ রানে জয় পেল ব্যাঙ্গালুরু! চলতি ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) আজ ২১ এপ্রিল রবিবার দিনের দ্বিতীয় ম্যাচে মাঠে নামে চেন্নাই সুপার কিংস ও রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু। বাংলাদেশ সময় রাত ৮:৩০ মিনিটে অনুষ্ঠিত এই ম্যাচে টসে জিতে বোলিংয়ের সিদ্ধান্ত নেন চেন্নাইয়ের অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি।

জবাবে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ৭ উইকেট হারিয়ে ১৬১ রান করে ব্যাঙ্গালুরু। ১৬২ রানের জবাবে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ৮ উইকেট হারিয়ে ১৬০ রান করে চেন্নাই। ১ রানে জয় পায় ব্যাঙ্গালুরু।

চেন্নাইয়ের হয়ে রাইডু ২৯, জাদেজা ১১ রান করেন। বাকি কেউ দুই অংক স্পর্শ করতে পারেননি। অন্যদিকে ৪৭ বলে ৫ চার ও ৭ ছয়ে ৮৪ রানে অপরাজিত ছিলেন ধোনি। ব্যাঙ্গালুরুর হয়ে স্টেইন, উমেশ ২টি করে, সাইনি ও চাহাল ১টি করে উইকেট শিকার করেন।

এর আগে ব্যাঙ্গালুরুর হয়ে পার্থিব ৫৩, কোহলি ৯, ডি ভিলিয়ার্স ২৫, আকাশদীপ ২৪, স্টোইনিস ১৪, মঈন ২৬ রান করেন। অন্যদিকে চেন্নাইয়ের হয়ে চাহার, জাদেজা ও ব্রাভো ২টি করে ও ইমরান তাহির ১টি উইকেট শিকার করেন।

চেন্নাই সুপার কিংস একাদশঃ শেন ওয়াটসন, ফাফ ডু প্লেসিস, সুরেশ রায়না, আম্বাতি রাইডু, মহেন্দ্র সিং ধোনি, কেদার যাদব, ডোয়াইন ব্রাভো, রবীন্দ্র জাদেজা, দীপক চাহার, শার্দুল ঠাকুর, ইমরান তাহির।

দয়া করে সংবাদটি শেয়ার করুন

© ২০১8-২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত জন সংবাদ | সহযোগিতায় ক্লাইম্যাক্স আইটি নেট |
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি