সোমবার, ১৯ অগাস্ট ২০১৯, ০৫:১৮ পূর্বাহ্ন

এমনটা বলিউডেই সম্ভব!

এমনটা বলিউডেই সম্ভব!

রনবীর সিংকে জড়িয়ে ধরলেন রনবীর কাপুর। রনবীর, দীপিকা, আলিয়াকে দেখা গেল গল্প করতে। এগুলো বলিউডেই সম্ভব। বলিউড এমন অনেক কিছু দেখায়, যা শিক্ষা দেয় পুরো বিশ্বকে।

এমনটা সচরাচর দেখা যায় না হলিউডেও। প্রাক্তনের ছায়া মাড়ানো পাপ বলে কথা। রনবীর কাপুর ও দীপিকা পাড়ুকোনের সম্পর্ক ভেঙ্গেছে অনেক দিন হলো। এর মধ্যে দীপিকা রণবীর সিংয়ের সঙ্গে প্রেম করে বিয়েও করে ফেলেছেন ঘটা করে। অন্যদিকে রনবীর কাপুরও ক্যাটরিনার সঙ্গে সম্পর্ক চুকিয়ে আলিয়াতে মেতেছেন। বর্তমানে আলিয়াই তার গার্লফ্রেন্ড। আর এই দুই যুগলের বিরুল ছবি পাওয়া গেছে ফিল্ম ফেয়ার থেকে।

৬৪তম ফিল্মফেয়ার অ্যাওয়ার্ডে সেরা ছবি মনোনীত হয়েছে আলিয়া ভাটের ‘রাজি` এবং সঞ্জয় দত্তের বায়োপিক ‘সঞ্জু`র জন্য সেরা অভিনেতার পুরস্কার পেয়েছেন রণবীর কাপুর, এ খবর তো ইতিমধ্যে সবাই জেনেছেন। কিন্তু পুরস্কার অনুষ্ঠানের আগে এই দুই জুটি কী করছিলেন জানেন? রণবীর সিং-দীপিকা পাড়ুকোন এবং রনবীর কাপুর-আলিয়া ভাটের এক টেবিলে বসে তুমুল আড্ডা দেওয়ার সেই ছবি ফিল্ম ফেয়ার টুইট করেছে। রণবীর কাপুর যখন রণবীর সিংকে জড়িয়ে ধরলেন! সেটা সত্যি একটা দেখার মতো মুহূর্ত ছিল। ফিল্মফেয়ার অ্যাওয়ার্ডের প্রতিটা মুহূর্ত ছিল মজা, আনন্দ, এবং গ্ল্যামারের ছটায় উজ্জ্বল।

দয়া করে সংবাদটি শেয়ার করুন

© ২০১8-২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত জন সংবাদ | সহযোগিতায় ক্লাইম্যাক্স আইটি নেট |
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি