বুধবার, ১৬ অক্টোবর ২০১৯, ০৮:১১ পূর্বাহ্ন

সুইজারল্যান্ডের স্কিনকোড এখন বাংলাদেশে

সুইজারল্যান্ডের স্কিনকোড এখন বাংলাদেশে

পিবিএ, ঢাকা :সুইজারল্যান্ডের প্রসিদ্ধ স্কিনকেয়ার প্রোডাক্ট নির্মাণকারী কোম্পানি ‘স্কিনকোড’ কে বানিজ্যিকভাবে বিপণনের উদ্দেশ্যে বাংলাদেশে নিয়ে এসেছে ইনফিনিটি মার্কেটিং লিমিটেড। মঙ্গলবার রাজধানীর গুলশানের একটি পাঁচতারকা হোটেলে স্কিনকোড কোম্পানির প্রতিনিধিদের সাথে নিয়ে আনুষ্ঠানিকভাবে এই বিপণন কার্যক্রম শুরু করে ইনফিনিটি মার্কেটিং লিমিটেড। এ সময় ইনফিনিটি মার্কেটিং লিমিটেডের পক্ষ থেকে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির ডিএমডি মেহেদি হাসান মিঠু সহ আরও কর্মকর্তারা।

এই অনুষ্ঠানে স্কিনকোন কোম্পানির প্রতিনিধি বলেন, “আমরা ত্বকের যত্নের ক্ষেত্রে কখনই আপোষ করি নি। এবং এই আপোষ না করার মানসিকতাটাই আমাদের মুল পুঁজি। সুইজারল্যান্ডসহ বেশ কয়েকটি দেশে আমরা সফলতার সাথে আমাদের পণ্য বিপনন করে যাচ্ছি। এরই ধারাবাহিকতায় এবার যোগ হলো বাংলাদেশ। এই দেশের সবচে গুরুত্বপূর্ণ বিষয়টি নোটিশ করার মত সেটা হচ্ছে সৌন্দর্যসচেতনতা। এ কারণে স্কিনকোড বেশ জনপ্রিয় হবে এখানে। আমাদের প্রোডাক্ট যে একবার ব্যাবহার করবে তাদের আমাদের পরিবারের সদস্য হয়েই থাকতে হবে সারাজীবন। এই কথাটা এত জোর দিয়ে বলার সাহস পাচ্ছি কোয়ালিটির কারণে।

মেহেদি হাসান মিঠু বলেন, ”কোয়ালিটি এবং লয়ালিটি এই দুই মুলমন্ত্রকে পুঁজি করে আমরা ব্যাবসা করি। স্কিনকোড সুইজারল্যান্ডের বেশ জনপ্রিয় কোম্পানি। তারা নিজেদের গুনগত মানের উপর ভর দিয়ে বিশ্বের বিভিন্ন দেশে বেশ সফলতার সাথেই ব্যাবসা করে যাচ্ছে। আমরা এই প্রোডাক্ট নিয়ে বেশ কিছুদিন রিসার্চ করেছি। এরপর সিদ্ধান্তে এসেছি বাংলাদেশের বিউটিখাতে স্কিনকোড ব্যাপক পরিবর্তন আনতে সক্ষম।”।

প্রোডাক্ট লঞ্চিং প্রোগ্রাম শেষে স্কিনকোড সুইজারল্যান্ডের একজন বিউটিশিয়ান প্রোডাক্ট ব্যাবহার সম্পর্কে একটি সেমিনার করান।

এই প্রোডাক্ট লঞ্চিং প্রোগ্রামে আরও উপস্হিত ছিলেন ইনফিনিটি মার্কেটিং লিমিটেডের সিইও ডক্টর সিরাজুল আমিন,মার্কেটিং ডিরেক্টর নুরুজ্জামান বাবু, এইচআর চিফ মেজর রিফাই হাসান প্রমুখ।

দয়া করে সংবাদটি শেয়ার করুন

© ২০১8-২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত জন সংবাদ | সহযোগিতায় ক্লাইম্যাক্স আইটি নেট |
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি