রবিবার, ১৭ নভেম্বর ২০১৯, ০৪:০৫ অপরাহ্ন

রঙ মিস্ত্রির প্রেমের টানে যুক্তরাষ্ট্রের তরুণী বরিশালে

রঙ মিস্ত্রির প্রেমের টানে যুক্তরাষ্ট্রের তরুণী বরিশালে

বরিশালের এক রঙ মিস্ত্রি যুবকের সঙ্গে ফেসবুকে পরিচয় হয় যুক্তরাষ্ট্রের এক তরুণীর। কিছুদিন পর তাদের এই পরিচয় প্রেমে রূপান্তর লাভ করে। ভালোবাসার মানুষটিকে সামনাসামনি দেখতে সমপ্রতি যুক্তরাষ্ট্রের সারা মেকিয়েন নামে ওই তরুণী চলে আসেন বাংলাদেশে। এরইমধ্যে অপু ও সারার অ্যাঙ্গেজমেন্ট সম্পন্ন হয়েছে।

যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়ার এই তরুণী পেশায় একজন সমাজকর্মী। বরিশালে আসার পর প্রেমিক অপু মণ্ডল ও সারা আংটি বদল করেছেন। অপু বরিশাল নগরীর ২নং ওয়ার্ডের কাউনিয়া প্রধান সড়কের খ্রিষ্টান কলোনির বাসিন্দা রবীন মণ্ডলের ছোট ছেলে।

অপু মণ্ডল জানান, ২০১৭ সালের ১৯ নভেম্বর একটি ফেসবুক গ্রুপে আমরা বিতর্ক করছিলাম। এরপর ধীরে ধীরে আমাদের মাঝে পরিচয় হয়। আস্তে আস্তে দু’জন দু’জনকে পছন্দ করি। প্রেম হওয়ার পর আমরা সিদ্ধান্ত নেই পরিচয়ের ঠিক এক বছর পর আমরা পরস্পর দেখা করব। তিনি আরো বলেন, পরিচয়ের ঠিক এক বছর পর চলতি বছরের ১৯ নভেম্বর আমরা ঢাকা এয়ারপোর্টে একজন আরেকজনের সঙ্গে দেখা করি। এরপর আমরা বরিশালে চলে আসি। এরইমধ্যে আমাদের আংটি বদল হয়েছে। তিনি বলেন, এখনই আমাদের বিয়ে হবে না। সারা এখন চলে যাবে। যুক্তরাষ্ট্রে গিয়ে সারা ইমিগ্রেশন ডিপার্টমেন্টের কাছে আবেদন করবে। তারপর ভিসা হলে যুক্তরাষ্ট্রে গিয়ে আমাদের বিয়ে করার ইচ্ছা রয়েছে। তার পরিবারের সকলের সঙ্গেই আমার কথা হয়েছে। তারা বেশ খুশি

দয়া করে সংবাদটি শেয়ার করুন

© ২০১8-২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত জন সংবাদ | সহযোগিতায় ক্লাইম্যাক্স আইটি নেট |
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি