বুধবার, ০৮ ফেব্রুয়ারী ২০২৩, ০৪:২২ পূর্বাহ্ন

দলের সাথে যখন যোগ দেবেন মেসি

রিপোর্টারের নাম
  • আপডেট সময় : সোমবার, ১৪ নভেম্বর, ২০২২
  • ৩৪ বার দেখা হয়েছে

আসন্ন কাতার বিশ্বকাপে অংশ নিতে ইতোমধ্যে সংযুক্ত আরব আমিরাতে পৌঁছেছে আর্জেন্টিনা। দলের কোচিং স্টাফসহ স্কোয়াডের বেশ কয়েকজন সেখানে গেছেন। তবে দলের সেরা তারকা লিওনেল মেসি সেখানে যাননি, এখনও প্যারিসে রয়েছেন আর্জেন্টাইন অধিনায়ক।

রোববার (১৩ নভেম্বর) রাতে ফ্রেঞ্চ লিগ আঁ–তে অসেরের সঙ্গে ম্যাচ ছিল পিএসজির। বিশ্বকাপ বিরতির আগে এটাই ক্লাব ফুটবলে মেসির শেষ ম্যাচ ছিল।

এ ম্যাচ শেষ করে সংযুক্ত আরব আমিরাতে যাত্রা করবে মেসি। এক প্রতিবেদনে এই তথ্য জানিয়েছে আর্জেন্টাইন সংবাদমাধ্যম মুন্দো আলবিসেলেস্তে।

প্রতিবেদনের দেওয়া তথ্য অনুযায়ী বলাহয়েছে, সেখানে পৌঁছে দলের সাথে আল নাহিয়ান স্টেডিয়ামে অনুশীলন করবেন মেসি। একই মাঠে বুধবার একটি আন্তর্জাতিক প্রীতি ম্যাচ খেলবে লিওরা। বিশ্বকাপ মিশনের আগে আরব আমিরাতের বিপক্ষে এটিই হতে যাচ্ছে মেসিদের প্রস্তুতি ম্যাচ।

মেসির মতো সোমবার দলের সঙ্গে বাকি খেলোয়াড়দের যোগ দেওয়ার কথা রয়েছে। এর আগে শনিবার ক্রিস্তিয়ান রোমেরো, ফ্রাঙ্কো আরমানি ও গিদো রদ্রিগেজ সেখানে পৌঁছান।

কাতার বিশ্বকাপে আগামী ২২ নভেম্বর নিজেদের প্রথম ম্যাচে সৌদি আরবের বিপক্ষে মাঠে নামবে আর্জেন্টিনা। এ ছাড়া ২৬ নভেম্বর মেক্সিকো এবং ৩০ নভেম্বর পোল্যান্ডের বিপক্ষে ‘সি’ গ্রুপের অপর দুই ম্যাচ খেলবে মেসির দল।

দয়া করে এই পোষ্টটি আপনার পেজে শেয়ার করুন ...

এ জাতীয় আরো খবর..
All rights reserved © 2023 Jono Songbad | প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত