বৃহস্পতিবার, ০৯ ফেব্রুয়ারী ২০২৩, ০২:১৯ অপরাহ্ন

বিএনপি-জামায়াতের চক্রান্তের জালে মানুষ আর পা দেবে না: স্বাস্থ্যমন্ত্রী

রিপোর্টারের নাম
  • আপডেট সময় : শনিবার, ১২ নভেম্বর, ২০২২
  • ২৬ বার দেখা হয়েছে

স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক মন্তব্য করে বলেছেন, বিএনপি-জামায়াতের নেতারা দুর্যোগ লাঘব করবে কী, তারা বিভিন্ন জায়গায় সমস্যা সৃষ্টি করে সরকারকে বেকায়দায় ফেলার চেষ্টা করছেন। দেশের উন্নয়ন চলমান রাখতে আগামীতে নৌকায় ভোট দিতে হবে। বিএনপি-জামায়াতের চক্রান্তের জালে মানুষ আর কোনোদিন পা দেবে না।

শনিবার (১২ নভেম্বর) দুপুরে মানিকগঞ্জ সদর উপজেলার গড়পাড়া ইউনিয়নের শেখ রাসেল মিনি স্টেডিয়ামে এক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

জাহিদ মালেক বলেন, করোনাকালে ও বন্যার সময় বিএনপি-জামায়াতের নেতাকর্মীরা মানুষের পাশে দাঁড়াননি। তার শুধু বড় বড় কথা বলতে পারেন। এখন একটা দুর্যোগ পুরো পৃথিবীতে চলছে, বাংলাদেশে এর প্রভাব পড়েছে।

এ সময় উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মুহাম্মদ আবদুল লতিফের সভাপতিত্বে আলোচনাসভায় বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আবদুস সালাম, সিভিল সার্জন ডা. মোয়াজ্জেম আলী খান চৌধুরী, অতিরিক্ত পুলিশ সুপার ইমতিয়াজ মাহবুব, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ইসরাফিল হোসেন, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা জ্যোতিশ্বর পাল, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আফসার উদ্দিন প্রমুখ।

দয়া করে এই পোষ্টটি আপনার পেজে শেয়ার করুন ...

এ জাতীয় আরো খবর..
All rights reserved © 2023 Jono Songbad | প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত