রবিবার, ১৮ নভেম্বর ২০১৮, ০২:৩৭ অপরাহ্ন

পহেলা বৈশাখ কেঁড়ে নিলো এইচ.এস.সি পরীক্ষার্থী অাকিবের প্রাণ

পহেলা বৈশাখ কেঁড়ে নিলো এইচ.এস.সি পরীক্ষার্থী অাকিবের প্রাণ

চট্টগ্রাম থেকে : পহেলা বৈশাখ কেঁড়ে নিলো ফটিকছড়ির এইচ.এস.সি পরীক্ষার্থী অাকিবের প্রাণ। নববর্ষ উদযাপন করতে বন্ধুদের নিয়ে মোটরসাইকেলে যোগে মানিকছড়ি মেলায় গিয়ে ফেরার পথে অাজ বিকালে চট্টগ্রাম-খাগড়াছড়ি মহসড়কের পাইন্দং ঢলু নয়াবাজার সংলগ্ন প্রাইভেট কারের মুখোমুখি সংঘর্ষে গুরুতর অাহত হন অাকিব(১৮) ও শারন (১৮)।

অাকিবকে প্রথমে বিবিরহাট অাল নূর হাসপিটাল, সেখান থেকে চমেক হাসপাতালে নিয়ে যাওয়া হয়। চমেক হাসপাতালের জরুরি বিভাগের চিকৎসক সাড়ে পাঁচটার দিকে তাকে মৃত ঘোষণা করেন। অপরদিকে, শারন চিকিৎসাধীন। সে শঙ্কামুক্ত বলে জানা গেছে।

অাকিব ফটিকছড়ি উজেলা জাতীয় পার্টির সভাপতি অাবছার অাহম্মদ চৌধুরীর ছেলে। ফটিকছড়ি কলেজ থেকে এবারের এইচএস সি পরীক্ষা দিচ্ছিল। অাকিব ফটিকছড়ি কলেজ ছাত্রলীগের ইয়ার কমিটির সভাপতি। তার বাড়ি নারায়নহাটের হাসনাবাদ গ্রামে। তবে, বিবিরহাট মাষ্টার কলনিতে দীর্ঘদিন ধরে তারা ভাগা বাসয় বসবাস করে অাসছে ।

ফটিকছড়ি কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাদেক অালী সিকদার জানান, ‘ অাকিব ছিল মেধাবী ছাত্রনেতা। তার এমন মর্মান্তিক মৃত্যু কোনভাবে মানতে পারছি না।’

ফটিকছড়ি কলেজের প্রভাষক এম এন রহমত উল্লাহ বলেন, ‘অাকিব শান্তশিষ্ট একজন ছাত্র ছিল। সে মানবিক বিভাগ থেকে চলতি এইচ.এস.সি পরীক্ষা দিয়ে অাসছিল। অাগামী সোমবারও তার পরীক্ষা ছিল। তার এমন মৃত্যুতে অামরা কোনভাবে মনকে শান্তনা দিতে পারছি না। ‘

জানা যায়, লাশ চমেক হাসপাতল থেকে বর্তমানে ফটিকছড়ির বিবিহাটস্থ মাষ্টার কলোনিতে তাদের ভাড়া বাসায় নিয়ে অাসা হয়েছে। কাল সকাল দশটায় ফটিকছড়ি কলেজ মাঠে প্রথম জানাজা। হাসনাবাদ তার নিজ গ্রামে শেষ জানাজা শেষে তাকে দাফন করা হবে।

দয়া করে সংবাদটি শেয়ার করুন

© ২০১8 সর্বস্বত্ব সংরক্ষিত জন সংবাদ | কারিগরি সহযোগিতায় ক্লাইম্যাক্স আইটি নেট |
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি