সোমবার, ১৯ নভেম্বর ২০১৮, ০৩:১১ অপরাহ্ন

ময়মনসিংহে আওয়ামী লীগের সাবেক সভাপতির মরদেহ উদ্ধার

ময়মনসিংহে আওয়ামী লীগের সাবেক সভাপতির মরদেহ উদ্ধার

ময়মনসিংহের গফরগাঁওয়ের পাগলা থানাধীন খুরশিদ মহল গ্রামের বাসিন্দা ওয়ার্ড আওয়ামী লীগের সাবেক সভাপতি ও পাঁচবাগ ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের ইউপি সদস্য (মেম্বার) শহীদুল্লাহ সোহাগ (৫৬)’র মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ রহস্যজনক মৃত্যুর কারনে বুধবার (১৮ এপ্রিল) সকালে মরদেহ ময়না তদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ।

গত মঙ্গলবার রাত পৌনে ৩টার দিকে ওই ইউপি সদস্যের মরদেহ বাড়ির পাশ থেকে স্বজনরা উদ্ধার করে থানায় খবর পাঠালে পুলিশ মরদেহ মমেক মর্গে প্রেরণ করে।

পুলিশ ও নিহতের পরিবার সূত্রে জানা যায়, মঙ্গলবার রাত ৮টার দিকে মুঠোফোন চার্জ করতে বাড়ি থেকে বের হয়ে যান ইউপি সদস্য শহীদুল্লাহ সোহাগ। পরে রাত ১১টার পরেও বাড়ি না ফেরায় পরিবারের লোকজন তাকে খুজতে শুরু করেন। খোঁজা-খুঁজির এক পর্যায়ে রাত পৌনে ৩টার দিকে বাড়ি থেকে মাত্র দুইশ’ গজ দূরে তার নিথর দেহ পড়ে থাকতে দেখে পরিবারের লোকজন। পরে মরদেহ উদ্ধার করে বাড়ি নিয়ে এসে থানায় খবর পাঠালে পাগলা থানা পুলিশ বুধবার সকালে তার বাড়ি এসে লাশ ময়না তদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়।

পাগলা থানার ওসি মোখলেছুর রহমান আকন্দ বলেন, স্বাভাবিক মৃত্যু না হত্যা তা নিশ্চিত হতেই লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। ময়না তদন্তের রির্পোট পেলে পরবর্তী আইনগত ব্যবস্থা নেয়া হবে।

দয়া করে সংবাদটি শেয়ার করুন

© ২০১8 সর্বস্বত্ব সংরক্ষিত জন সংবাদ | কারিগরি সহযোগিতায় ক্লাইম্যাক্স আইটি নেট |
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি