বৃহস্পতিবার, ০৯ ফেব্রুয়ারী ২০২৩, ০৪:১১ অপরাহ্ন

‘এ দেশের উন্নয়ন একমাত্র আওয়ামী লীগের আমলে হয়েছে’

রিপোর্টারের নাম
  • আপডেট সময় : শনিবার, ২২ অক্টোবর, ২০২২
  • ২৪ বার দেখা হয়েছে

এ দেশের উন্নয়ন একমাত্র আওয়ামী লীগ সরকারের আমলে হয়েছে। এই সরকারের আমলে যে উন্নয়ন হয়েছে, তা অন্য কোনো সরকার করেনি বলে মন্তব্য করেন, নোয়াখালী-২ আসনের সংসদ সদস্য আলহাজ মোরশেদ আলম।

শুক্রবার (২১ অক্টোবর) নিজ নির্বাচনি এলাকা ও নিজ ইউনিয়ন সোনাইমুড়ি উপজেলার নাটেশ্বর ইউনিয়ন আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

এই প্রসঙ্গে তিনি আরও বলেন, বিএনপি দেশের উন্নয়ন না করে স্বাধীনতাবিরোধীদের এ দেশের ক্ষমতায় বসিয়েছে। অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে এফবিসিসিআইয়ের সভাপতি মো. জসিম উদ্দিন বলেন, শেখ হাসিনা এখন শুধু বাংলাদেশের নেত্রী নন, তিনি এখন বিশ্বনেত্রী। তার নেতৃত্বে বিশ্ব দরবারে বাংলাদেশ এখন উন্নয়নের রোল মডেল হিসেবে পরিণত হয়েছে।

সভায় ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি ও ইউপি চেয়ারম্যান কবির হোসেন খোকনের সভাপতিত্বে অন্যদের মধ্যে আরও উপস্থিত ছিলেন সোনাইমুড়ি উপজেলা পরিষদের চেয়ারম্যান খন্দকার রুহুল আমিন।

আরও উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ মমিনুল ইসলাম বাকের, সাধারণ সম্পাদক আ ফ ম বাবুল বাবুসহ জেলা, উপজেলা ও ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও সহযোগী সংগঠনের নেতারা। সম্মেলনে আগামী তিন বছরের জন্য সভাপতি পদে মির্জা জহিরুল হক মামুন ও সাধারণ সম্পাদক পদে হাজি রহমত উল্যাহ নির্বাচিত হন।

দয়া করে এই পোষ্টটি আপনার পেজে শেয়ার করুন ...

এ জাতীয় আরো খবর..
All rights reserved © 2023 Jono Songbad | প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত